​পতৌদি পরিবারে আসছে নতুন অতিথি। ২০২১ সালের মার্চ মাসেই ফের মা হবেন করিনা কাপুর খান। বুধবার সইফ আলি খানের পিআর টিমের তরফে ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে। করিনার দ্বিতীয় সন্তানের জন্ম কোন মাসে হবে, তা নিয়ে শোরগোলের মাঝেই এবার প্রকাশ্যে আসে নতুন খবর।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে জানা যায়, আগামী বছর মার্চ মাসেই জন্ম হবে সইফ-করিনার দ্বিতীয় সন্তানের। বেবো বেগমের বাবা রণধীর কাপুরও জানিয়েছেন সেই খবর। পাশাপাশি রণধীর কাপুর আরও জানান, একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য দুই সন্তান প্রয়োজন। করিনা এবং সইফকে অনেকদিন ধরেই তৈমুরের খেলার সঙ্গীকে নিয়ে আসার কথা বলছিলেন। করিনারা যে তাঁর কথা রেখেছেন, সেজন্য তিনি থুশি বলেও জানান রণধীর কাপুর। প্রসঙ্গত, করিনার এই মুহূর্তে ফার্স্ট ট্রাইমেস্টার চলছে বলেও জানা গিয়েছে।

রণধীর কাপুরের পাশাপাশি সইফের ফের বাবা হওয়ার খবরে খুশি সোহা আলি খান। অভিনেতার প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম খানও খুশি করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবরে। তবে সারা আলি খানের তরফে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

অন্যদিকে সম্প্রতি লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করেন করিনা কাপুর খান। এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করছেন করছেন তিনি। লাল সিং চাড্ডার পাশাপাশি করণ জোহরের তখত-এও করিনা স্বাক্ষর করেছেন। এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে তাঁর স্ক্রিন শেয়ার করার কথা রয়েছে।