দলের আক্রমণভাগের শক্তি বাড়াতে ব্রাজিলিয়ান রবসন দি সিলভা রবিনিয়োকে দলে ভিড়িয়েছে দেশের ফুটবলের অন্যতম ক্লাব বসুন্ধরা কিংস। এবার মাঝমাঠ মজবুত করতে আরেক ব্রাজিলিয়ান জোনাথন দি সিলভেইরা ফার্নান্দেজকে দলে আনছে ক্লাবটি।

২৫ বছর বয়সী ফার্নান্দেজ বোতাফোগোর খেলোয়াড় হলেও ২০১৮ সাল থেকে ধারে খেলে বেড়াচ্ছেন। সর্বশেষ খেলেছেন সাও বেন্তাতে। ক্লাবটির হয়ে ৭৬ ম্যাচ খেলে ১০ গোল করেছেন তিনি। ২০১৮ সাল থেকে তিনি ধারে খেলছেন বিভিন্ন ক্লাবে। বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি সম্পন্ন করে এক ভিডিও বার্তায় ফার্নান্দেজ বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি ফার্নান্দেজ বলছি। সম্প্রতি আমি বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য চমৎকার এক অভিজ্ঞতা হবে। খুব তাড়াতাড়ি আমাদের দেখা হচ্ছে।’

দানিয়েল কলিন্দ্রেস সোলেরার মতো তারকা ফুটবলারকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ছেড়ে দেয় বসুন্ধরা কিংস। এরপর থেকেই মানসম্পন্ন কিছু বিদেশি ফুটবলার এনে শূন্যতা পূরণের চেষ্টা করছে। মূলত এএফসি কাপ সামনে রেখে নতুন আঙ্গিকে দল সাজাচ্ছে বসুন্ধরা কিংস। আর এ কারণেই ভালো মানের বিদেশিদের ঘরে টানছে ক্লাবটি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থগিত থাকা এএফসি কাপ পুনরায় শুরু হবে আগামী অক্টোবরে।

২৩ অক্টোবর মাজিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে পুনরায় শুরু হওয়া গ্রুপ পর্বে খেলতে নামবে বসুন্ধরা। এর আগে মালদ্বীপের টিসি স্পোর্টসকে ৫-১ গোলে উড়িয়ে গ্রুপ পর্ব শুরু করেছিল দলটি।