দুবাই পুলিশ একজন কেরেম ড্রাইভারকে তার সততার জন্য সম্মানিত করেছে।একজন যাত্রী নামানোর পরে মোহাম্মদ ওরফান মোহাম্মদ রফিক দেখেন যে ঐ ব্যক্তি অনিচ্ছাকৃতভাবে তার গাড়িতে নগদ ৯ লক্ষ দিরহাম রেখে গেছে। এরপর তিনি সেই টাকা ঐ যাত্রীকে ফিরিয়ে দিতে মনস্থ করেন কিন্তু ঐ যাত্রীকে তিনি কোথায় খুঁজে পাবেন।একজন গাড়িতে চালকের এই সততা দেখে সবাই তাঁকে প্রশংসা করছে।

তাই কোনো উপায় না পেয়ে তিনি বিষয়টি বুড় দুবাই থানায় জানিয়েছেন, যেখানে তিনি এই অর্থ তুলে দিয়েছেন।
বুফ দুবাই থানার পরিচালক ব্রিগেডিয়ার আবদুল্লাহ খাদিম সুরর তার সততা ও নিকটস্থ থানায় মোটা অঙ্কের অর্থ হস্তান্তর করার জন্য রফিকের প্রশংসা করেন।তিনি জনগণ ও পুলিশদের মধ্যে সহযোগিতার গুরুত্বকে জোর দেওয়ার জন্য তাকে প্রশংসার একটি শংসাপত্র দিয়েও সম্মানিত করেছিলেন।

ব্রিগেস্টার সোউর উল্লেখ করেন যে দুবাই পুলিশ বাসিন্দাদের অংশীদারিত্বের ধারণাটি শক্তিশালী করতে এবং স্বতন্ত্র দায়িত্বের অনুভূতিকে উত্সাহিত করতে আগ্রহী।রফিক তাকে সম্মানিত করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানায়।তিনি বলেন, প্রশংসা তাকে অত্যন্ত গর্ব এবং আনন্দ দিয়েছে।

Dubai police have rewarded a Kerem driver for his honesty. After unloading a passenger, Mohammad Orfan Mohammad Rafiq saw the man inadvertently leave 9 lakh dirhams in cash in his car. He then intends to return the money to the passenger but where will he find the passenger. Everyone is praising him for the honesty of the driver in a car.

Finding no way out, he reported the matter to the Bur Dubai Police Station, where he handed over the money.
Buff Dubai Police Director Brigadier Abdullah Khadim Surr praised Rafiq for his honesty and for handing over large sums of money to the nearest police station. He also honored him with a certificate of appreciation for emphasizing the importance of co-operation between the people and the police.

Brigadier Sauer noted that Dubai Police is keen to strengthen the residents’ sense of partnership and encourage a sense of individual responsibility. Rafiq thanked the authorities for honoring him. He said the compliment made him very proud and happy.