পাখি নামে এই দেশে ড্রেস নিয়ে কত কাণ্ডই না ঘটে গেছে। মানে ঈদ উপলক্ষে পাখি ড্রেস, এটা উপলক্ষে পাখি চুড়ি। পাখি নামটার নানামূখী ব্যবহার শুরু হয় শুধুমাত্র কলকাতার সিরিয়ালের একটি কল্যাণে। তবে এবার সত্যিকারের পাখি মানে মধুমিতাই পোশাকের কারণে সমালোচনার তীরে বিদ্ধ হয়েছেন।

সম্প্রতি মধুমিতা লাল রঙের জামা পরে একটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‘লালটুকু থাকুক না!❤️।’ আর এই ছবি নিয়েই তোলপাড়। পাখি চরিত্রটিকে বাংলাদেশের মানুষ ব্যপকভাবে গ্রহণ করেছে, আর এ কারণেই এই ছবিতে তারা নেতিবাচক ও ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন।

একজন নেটিজেন লিখেছেন, বিশ্রী পোশাক পড়ে তাড়াতাড়ি ভাইরাল হওয়া যায়, নিজের আত্ম সম্মান বজায় রেখে ভাইরাল হতে একটু দেরি লাগে, দেরি হলেও নিজের সম্মানটা সেভ থাকে।’ এমন অজস্র বাক্যবাণে পাখি ওরফে মধুমিতাকে আক্রমণ করা হয়েছে।  একজন লিখেছেন, ‘কোনো নায়কের কাছে চান্স পায় না তো!😂 তাই আর কি খোলামেলা ড্রেস পড়ে আকর্ষণ করার বৃথা চেষ্টা!’

তবে এসব নিয়ে মাথা ঘামননি পাখি। তিনি কোনো মন্তব্যের উত্তর দেননি। মন্তব্যে সমালোচনা থাকলেও এতে ‘লাভ’ প্রতিক্রিয়া দিয়েছেন ৩০ হাজার ফেসবুক ব্যবহারকারী। হাসির প্রতিক্রিয়া দিয়েছেন ১৮ হাজার ফেসবুক ব্যবহারকারী। মধুমিতার পোস্ট করা ছবিতে এক লাখের অধিক প্রতিক্রিয়া এসেছে।

‘পাখি’ একটি সরল, হাসিখুশি,সংসারী মেয়ে। সে তার পরিবারকে খুবই ভালোবাসে। “অরণ্য সিংহ রায়” একজন ব্যবসায়ী। সে ভালোবাসায় বিশ্বাস করে না। তবে সে তার ‘অনু’ দিদিকে খুব ভালোবাসে। ঘটনাচক্রে অরণ্য’র ভাইয়ের সাথে পাখি’র বোনের বিয়ে হয়। এর সূত্র ধরে অরণ্য আর পাখির মধ্যে বিয়ে হয়। তাদের মধ্যে সমস্যা সৃষ্টি করার চেষ্টা করে অনু’দির বর কৃষ্ণেন্দু ও অরণ্য এর পুরোনো বান্ধবী পামেলা। কারণ কৃষ্ণেন্দু পাখিকে আর পামেলা অরণ্যকে পছন্দ করে। তবে পাখি আর অরণ্য সব বাধা পেরিয়ে একে অপরকে প্রচণ্ড ভালোবাসতে শুরু করে। তারা পুনর্বিবাহের সিদ্ধান্ত নেয়। কিন্তু বিয়ের সময় অরণ্য’র গুলি লাগে।

‘বোঝেনা সে বোঝেনা’ নামের সিরিয়ালটি স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় টিভি ধারাবাহিক। এই ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় আসেন মধুমিতা সরকার। পাখি চরিত্রটি মূলত মধুমিতাই পর্দার রূপ। পাখি হিসেবে বেশ জনপ্রিয় হন তিনি। পাখির আড়ালে তার আসল নামটাই ঢেকে গিয়েছিল।

হিন্দি ধারাবাহিক ইস পেয়ার কো কেয়া নাম দু ধারাবাহিকের পুনঃনির্মাণ এটি। বাংলা ভাষার এই ধারাবাহিকটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও ব্যাপক জনপ্রিয় হয়।

There have been many incidents of dress in this country called birds. I mean bird dress on the occasion of Eid, bird bangle on the occasion. The multi-faceted use of the bird name began only for the benefit of a Kolkata serial. But this time, the real bird, Madhumitai, has been criticized for her clothes.

Recently Madhumita posted a picture wearing a red dress. He wrote, ‘Don’t be lazy!’ And the fight with this picture. The character of the bird has been widely accepted by the people of Bangladesh, and that is why they have reacted negatively and positively in this film.

A netizen wrote, “It is possible to go viral quickly by wearing awkward clothes. It takes a little while to go viral while maintaining one’s self-esteem. Even if it is late, one’s self-esteem is saved.” Pakhi alias Madhumita has been attacked with such innumerable words. One wrote, ‘No hero gets a chance! So what a futile attempt to attract by wearing an open dress!’

However, the birds did not bother with these. He did not respond to a request for comment. Despite the criticism in the comments, 30,000 Facebook users responded with ‘profit’. 16,000 Facebook users responded with laughter. The picture posted by Madhumita has received more than one lakh responses.

‘Bird’ is a simple, cheerful, worldly girl. She loves her family very much. “Aranya Singh Roy” is a businessman. She does not believe in love. But he loves his ‘nuclear’ sister very much. Coincidentally, Pakhi’s sister got married to Aranya’s brother. According to the formula, the forest and the birds are married. Anu’s groom Krishnendu and Aranya’s old girlfriend Pamela try to create problems between them. Because Krishnendu likes birds and Pamela likes forests. But the birds and the forest overcame all obstacles and began to love each other very much. They decide to remarry. But Aranya was shot during the wedding.

The serial titled ‘Bojhena Se Bojhena’ is a popular TV series aired on Star Jalsa. Madhumita Sarkar came to the discussion by acting in this series. The character of the bird is basically the form of Madhumitai screen. He became quite popular as a bird. His real name was hidden behind the bird.

It is a remake of the Hindi serial Is Pair Ko Keya. This Bengali language series became very popular in India as well as in Bangladesh.