গত বছর ঘোষণা করেছিলেন অভিনয় ও গ্ল্যামার জগত ছেড়ে সম্পূর্ণভাবে ধর্ম পালনে মন দেবেন। আর তার ঠিক এক মাসের মধ্যেই গুজরাটের মুফতি আনাস সাঈদকে বিয়ে করেন অভিনেত্রী সানা খান। নিজেদের দাম্পত্য জীবনের ছবি প্রায়ই শেয়ার করেন তিনি। সম্প্রতি এই নবদম্পতি বেড়াতে গেছেন দুবাইয়ে। সেখান থেকেই একের পরে এক ছবি শেয়ার করছেন সানা।

দুবাইতে গিয়ে বিলাসবহুল জীবনযাপনের কিছু মুহূর্তে শেয়ার করেছেন সানা। দেখা যাচ্ছে লোভনীয় সকালের খাবারে মন দিয়েছেন সানা খান আর তার স্বামী আনাস সাঈদ। পুরো বিষয়টাই নাকি সানাকে তাঁর স্বামী সারপ্রাইজ দিয়েছেন। তবে সব কিছুর মধ্যে চোখে পড়েছে সানার হাতের কফি কাপ। সোনা খচিত সেই কাপের দাম যে আকাশছোঁয়া হবে তা বলাই বাহুল্য।

‘বুর্জ খলিফা’য় কফি হাতে ছবি শেয়ার করে সানা খান লিখেছেন, ‘যখন আপনার স্বামী চমকে দিতে উচ্চতম বুর্জ খলিফায় নিয়ে যান…’। নিচে লিখেছেন গোল্ড প্লেটেড কফি। সানা গত ২০ নভেম্বর আনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পরেই নিজের নামেও বদল আনেন তিনি। সোশ্যাল মিডিয়া লেখেন, সাঈদ সানা খান। তার পরে তাঁরা কাশ্মীর থেকে মধুচন্দ্রিমা সেরছেন।

হ্যাঁ, তিনি সেই সলমনের নায়িকা সানা খান৷ বলিউডে পা দিয়েছিলেন৷ তারপর বিগবসে এসে জনপ্রিয়তায় কুডিয়েছিলেন৷ কিন্তু হঠাৎ সোশাল মিডিয়ায় জানিয়ে দিলেন, বিনোদন জগত থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন, কারণ, তিনি ইসলামের কাছে সমর্পন করতে চান নিজেকে৷ ঠিক এরপরই হঠাৎ খবরে আসে সুন্দরী সানা খান বিয়ে করে ফেলেছেন৷ স্বামীর নাম আনাস সৈয়দ৷ সোশাল মিডিয়ায় একের পর এক বিয়ের ছবি ও ভিডিয়ো শেয়ার করেন সানা খান৷ যেখানে সানা সেজে উঠেছিলেন সৈয়দের বেগম হিসেবে৷ বিয়ের পর কাশ্মীরে গিয়েছিলেন সানা৷ স্বামীর সঙ্গে বরফে অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছিলেন সানা৷

তবে এবার দুবাই থেকে ব্রেকফাস্টের ছবি পোস্ট করলেন সানা৷ আর সে ব্রেকফাস্ট একেবারেই সাধারণ ব্রেকফাস্ট নয়৷ দুবাইয়ের বুর্জ খলিফার একেবারে উচ্চতায় থাকা এক রেস্তোরাঁয় বসে, ,সোনায় মোড়া কফি খেলেন সানা৷ সঙ্গে রকমারি খাবার তো ছিলই৷ সেই ছবি পোস্ট করে সানা খান লেখেন, ‘আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছে৷ বুর্জ খলিফায় ব্রেকফাস্ট আর গোল্ড প্লেটেড কফি!’ এই ছবির সঙ্গে সানা শেয়ার করলেন স্বামীর সঙ্গে ‘সান কিশড’ সেলফিও৷