সম্প্রতি সন্তানসহ ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ম্যাসানুটেন রিসোর্টে গিয়েছিলেন স্টেফানি ব্রাউন ও তার চার বছরের শিশু ছেলে ডমিনিক। মঙ্গলবার (২৬ জানুয়ারি) তিনি ঘরের ভেতর টুকটাক কাজ করছিলেন, আর তার ছেলে ডমিনিক বাইরে খেলছিল।

কিছুক্ষণ পরেই ছেলে ঘরে ফিরে আসে। কিন্তু একা নয়, একটি হরিণশাবক সঙ্গে নিয়ে আসে ডমিনিক। এতে অবাক হয়ে যান ডমিনিকের মা। বলেন, বাইরে যাওয়ার কিছুক্ষণ পর দরজার সামনে পায়ের শব্দ শুনে তাকাতেই বিস্মিত হই। কারণ ছেলের সঙ্গে এসেছে একটি হরিণশাবক। তবে, শাবকটি বন্ধুর মতোই তার পাশে দাঁড়িয়েছিল। কোনো ধরনের অস্বস্তিবোধ করছিল বলে মনে হয়নি।

এবিসি নিউজের প্রতিবেদনে বলা হয়, বিষয়টি সাথে সাথে ক্যামেরাবন্দি করেন ডমিনিকের মা স্টেফানি। পরে ফেসবুকে শেয়ার করতেই ভাইরাল হয়ে যায় ছবিটি।

স্টেফানি ব্রাউনের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ঘটনার সময় স্টেফানি ফ্রিজ থেকে খাবার বের করছিলেন। কিন্তু দরজায় ডমিনিকের পাশে হরিণটিকে দেখে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যান। বুঝতে পারছিলেন না কী করবেন। পরে দ্রুত মোবাইল ফোন নিয়ে কিছু ছবি তুলে রাখেন।

সেগুলো ফেসবুকে পোস্ট করতেই লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা বয়ে যায়। মাত্র তিনদিনেই স্টেফানির ওই পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ১৬ হাজার, কমেন্ট করেছেন চার হাজার মানুষ আর শেয়ার হয়েছে ২৯ হাজারেরও বেশি। বেশিরভাগ মানুষই এটিকে দুর্লভ, মহামূল্যবান আর নজরকাড়া দৃশ্য বলে মন্তব্য করেছেন।

স্টেফানি জানিয়েছেন, ডমিনিক হরিণটিকে ঘরের ভেতরে আনতে চেয়েছিল কিছু খাবার দেওয়ার জন্য। অবশ্য, হরিণশাবকটি যেন দলছুট হয়ে না যায়, এজন্য তাকে আবারও জঙ্গলে ফিরিয়ে দিয়ে এসেছে সে।

Stephanie Brown and her four-year-old son, Dominic, recently went on vacation to Massanutten, Virginia, USA, with their children. On Tuesday (January 26), he was working indoors, and his son Dominic was playing outside.

After a while, the boy returned home. But not alone, Dominic brings with him a deer calf. Dominic’s mother was surprised. He said, after a while of going out, I was surprised to see the sound of footsteps in front of the door. Because a deer calf came with the boy. However, the cub stood beside him like a friend. There didn’t seem to be any discomfort.

Dominic’s mother, Stephanie, captured the scene immediately, ABC News reported. The picture went viral after being shared on Facebook.

The report quoted Stephanie Brown as saying that Stephanie was taking food out of the fridge at the time of the incident. But seeing the deer next to Dominic at the door, he paused for a moment. Couldn’t figure out what to do. Later he quickly took some pictures with his mobile phone.

Just by posting them on Facebook, there is a flood of likes, comments, and shares. In just three days, 18,000 people reacted to Stephanie’s post, 4,000 people commented and more than 29,000 shares were shared. Most people have described it as a rare, precious, and eye-catching sight.

Stephanie said Dominic wanted to bring the deer inside the house to give her some food. However, he has brought the deer back to the forest so that it does not run away.